জামাত-শিবিরের খুনীরা


গতকাল রাজীব হত্যাকান্ডের প্রতিক্রিয়ায় তাকে নাস্তিক হিসাবে সাব্যস্ত করে তার হত্যাকান্ডকে জাস্টিফাই করেছে জামাত-শিবিরের খুনীরা। এক্ষেত্রে যে লিংকটি ব্যবহার করা হয়েছে তা ছিলো তাদেরই তৈরি করা একটি ব্লগ পেইজ। এবং এর ভিত্তিতে আমি প্রচুর তরুণকে এই হত্যাকান্ডকে সমর্থন করে মন্তব্য করতে দেখেছি। তারা ইসলামের নামে মুনাফিক জামাতে ইসলামের হত্যাকান্ডটি মেনে নিয়েছে। তখন বুঝলাম জামাতের কোটি কোটি টাকার ইনভেস্টমেন্টকে বৃথা যেতে দেয়নি ওই বেজন্মা প্রজন্ম। তারা তিরিশ লাখ শহীদ এবং লাখো বীরাঙ্গনার অপমানকেও একই ভাবে মেনে নিয়েছে। আমি এই ভ্রষ্টদের, বিভ্রান্তদের সঙ্গে সকলপ্রকার সম্পর্কচ্ছেদের অঙ্গীকার করছি।

দীর্ঘদিন ধরেই আমি আহবান জানিয়ে আসছি জামায়াতিদের মিথ্যা প্রচারের একমাত্র বাহন তাদের পেইজগুলো, যা আমরা ছাগু পেইজ বলে সম্বোধন করি। শিগগিরই আমরা মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত প্রজন্ম এই পেইজগুলো বিনাশে সর্বশক্তি নিয়োগ করবো। তবে তার আগে চাই ছাগুমুক্ত বন্ধু তালিকা। আমি অনুরোধ করছি কুখ্যাত ছাগু পেইজগুলোর লিংক এই পোস্টে দিতে। সেখানে আমি আমার বন্ধু তালিকার যাকেই পাবো, তাকেই আনফ্রেন্ড করে ব্লক করবো। এদের সঙ্গে 'কমন ফ্রেন্ড' জাতীয় মিত্রতা আহমেদ রাজীব হায়দারের গলাকাটা লাশটির প্রতি চরম অশ্রদ্ধা। অশ্রদ্ধা শাহবাগের প্রজন্ম জাগরনের প্রতি। আই জাস্ট ওয়ান্ট টু ফাক দোজ প্রোপাকিস্তানী বাস্টার্ডস। বাট বিফোর দ্যাট আই নিড দেম আউট অব মাই বাউন্ডারি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় তরুণ প্রজন্ম

Comments

Popular posts from this blog

Learning to Pray

Arduino and MQ 2 gas sensor