আমার কবিতা

                                   প্রথমে তারা নাস্তিকদের মারল...
                                   আমি চুপ থাকলাম।
                                   কারন আমি নাস্তিক না।
                                   তারপর তারা কমিউনিস্টদের মারল...
                                   আমি চুপ থাকলাম।
                                   কারন আমি কমিউনিস্ট না।
                                    তারপর তারা ইহুদীদের মারল...
                                    আমি চুপ থাকলাম।
                                    কারন আমি ইহুদী না।
                                    তারপর তারা আওয়ামীদের মারল...
                                    আমি চুপ থাকলাম।
                                    কারন আমি আওয়ামী না।
                                    তারপর তারা বিএনপি দের মারল...
                                    আমি চুপ থাকলাম।
                                    কারন আমি বিএনপি না।
                                     ....................................
                                    এরপর তারা আমাকে মারতে আসলো...
                                    আমার পক্ষে বলার মত কেউ আর
                                    ততক্ষণে বাকি নেই
                                    ....................................
                                    আমাদের ক্ষমা কর রাজীব


Comments

Popular posts from this blog

Learning to Pray

Arduino and MQ 2 gas sensor