আমি তোকে ছেড়ে অনেক দূরে চলে যাবো

: আমি তোকে ছেড়ে অনেক দূরে চলে যাবো..
: চুপ থাক
: তুই কথায় কথায় বলিস আমাকে ভালবাসিস না..
: চুপ থাক
: হু.. এখন তো আমার কথাও শুনতে ভাল লাগেনা ..
: চুপ থাকতে বলসি নইলে কানের নিচে একটা দিব..
: দে.. ওইটাই দে.. ভালোবাসা তো দিবিনা.. কানের নিচেই দে..
: চুপ করবি নাকি সত্যি লাগাব ??
: মেরে ফেল আর কতো কষ্ট দিবি ??
: আমি তোরে কষ্ট দেই??
: হু দেস..
: তাহলে চলে যা দূরে.. আর কষ্ট পেটে হবেনা..
: সেটাই তো চাস যে আমি দূরে চলে যাই..
: হু যা ভাগ তুই...
: রাগ উঠতেছে কিন্তু..
: ওইটার অপেক্ষায় তো আসি..
: মানে??
: মানে রাগলে তোকে অনেক সুন্দর লাগে.. আদর লাগে.. মন চায় বুকে চেপে ধরে রাখি অনন্ত কাল.. ♥ ♥ ♥
: তুই এতো ফাজিল কেন?
: তুই এতো ভাল তাই আমি এতো ফাজিল..এখন চুপ করে কলে মাথা রেখে ঘুমা.. আমি তোর নিঃশ্বাস শুনি... ♥ ♥ ♥
[ ভালো লাগলে লাইক ও শেয়ার করুন ]
: আমি তোকে ছেড়ে অনেক দূরে চলে যাবো..
: চুপ থাক
: তুই কথায় কথায় বলিস আমাকে ভালবাসিস না..
: চুপ থাক
: হু.. এখন তো আমার কথাও শুনতে ভাল লাগেনা ..
: চুপ থাকতে বলসি নইলে কানের নিচে একটা দিব..
: দে.. ওইটাই দে.. ভালোবাসা তো দিবিনা.. কানের নিচেই দে..
: চুপ করবি নাকি সত্যি লাগাব ??
: মেরে ফেল আর কতো কষ্ট দিবি ??
: আমি তোরে কষ্ট দেই??
: হু দেস..
: তাহলে চলে যা দূরে.. আর কষ্ট পেটে হবেনা..
: সেটাই তো চাস যে আমি দূরে চলে যাই..
: হু যা ভাগ তুই...
: রাগ উঠতেছে কিন্তু..
: ওইটার অপেক্ষায় তো আসি..
: মানে??
: মানে রাগলে তোকে অনেক সুন্দর লাগে.. আদর লাগে.. মন চায় বুকে চেপে ধরে রাখি অনন্ত কাল.. ♥ ♥ ♥
: তুই এতো ফাজিল কেন?
: তুই এতো ভাল তাই আমি এতো ফাজিল..এখন চুপ করে কলে মাথা রেখে ঘুমা.. আমি তোর নিঃশ্বাস শুনি... ♥ ♥ ♥
[ ভালো লাগলে লাইক ও শেয়ার করুন ]

Comments

Popular posts from this blog

Learning to Pray

Arduino and MQ 2 gas sensor