আজ বৃষ্টিতে ভিজলাম


Photo: অনেকদিন পর আজ বৃষ্টিতে ভিজলাম ।
বৃষ্টির ফোঁটাগুলো যখন আমার গায়ে পড়ছিল , বারবার ভাবছিলাম তোমাকে। 

তোমাকে নিয়ে আমি কখনই বৃষ্টিতে ভিজি নি , 
হয়তো ভিজতেও পারবো না কিন্তু আমি তো স্বপ্নবিলাসী । 

তোমার হাত জড়িয়ে বৃষ্টিতে ভেজার স্বপ্ন আঁকি বারবার । জানি কখনো পূরন হবে না তবুও বারবার স্বপ্ন গড়ি । 

তাইতো বৃষ্টিতে এলে মনটা আনমনে হয়ে যায় । ভেজার সময় নিজের অজান্তেই চোখের অশ্রু মিশে যায় বৃষ্টির সাথে ।

কেউ দেখে না এই নীরব বর্ষন , সঙ্গী থাকে শুধু বৃষ্টির ফোঁটাগুলো...

Writer : Nil Akasher Doorbin
অনেকদিন পর আজ বৃষ্টিতে ভিজলাম ।
বৃষ্টির ফোঁটাগুলো যখন আমার গায়ে পড়ছিল , বারবার ভাবছিলাম তোমাকে।

তোমাকে নিয়ে আমি কখনই বৃষ্টিতে ভিজি নি ,
হয়তো ভিজতেও পারবো না কিন্তু আমি তো স্বপ্নবিলাসী ।

তোমার হাত জড়িয়ে বৃষ্টিতে ভেজার স্বপ্ন আঁকি বারবার । জানি কখনো পূরন হবে না তবুও বারবার স্বপ্ন গড়ি ।

তাইতো বৃষ্টিতে এলে মনটা আনমনে হয়ে যায় । ভেজার সময় নিজের অজান্তেই চোখের অশ্রু মিশে যায় বৃষ্টির সাথে ।

কেউ দেখে না এই নীরব বর্ষন , সঙ্গী থাকে শুধু বৃষ্টির ফোঁটাগুলো...

Writer : Nil Akasher Doorbin

Comments

Popular posts from this blog

Learning to Pray

Arduino and MQ 2 gas sensor